যমুনা ফিউচার পার্ক কবে বন্ধ থাকে

যমুনা ফিউচার পার্কে মানুষ কেনাকাটা করার পাশাপাশি ঘুরতে পছন্দ করে। কারণ এটি দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় শপিংমল হিসেবে পরিচিত। এখানে দেশি-বিদেশি সবচেয়ে উন্নত মানের জিনিস পাওয়া যায়। আপনি এই শপিং মল থেকে যেকোনো ধরনের পণ্য ক্রয় করতে পারবেন। বিদেশি পোশাক থেকে শুরু করে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল এবং আপনার পছন্দ অনুযায়ী ফাস্ট ফুড যেকোন জিনিস এখান থেকে ক্রয় করতে পারবেন।

প্রতিনিয়ত অনেক মানুষ ঢাকার বিভিন্ন জায়গা থেকে যমুনা ফিউচার পার্কে মার্কেট করতে আসে। বাংলাদেশের প্রায় সব জেলার মানুষ ঢাকাতে বসবাস করে। শিল্পপতি থেকে শুরু করে অনেকেই যমুনা ফিউচার পার্ক থেকে বিভিন্ন জিনিস কেনাকাটা করে থাকেন। যারা নতুন যমুনা ফিউচার পার্কে যেতে চাচ্ছেন কিন্তু কবে বন্ধ থাকে তথ্য জানেনা। আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়লে যমুনা ফিউচার পার্ক কবে বন্ধ থাকে এই তথ্য জানতে পারবেন।

যমুনা ফিউচার পার্ক কবে বন্ধ থাকে

প্রতি সপ্তাহে একদিন যমুনা ফিউচার পার্ক বন্ধ রাখা রাখা হয়। কারণ ব্যবসায়ীদের সুবিধার্থে প্রতিদিন কাজের ফাঁকে সপ্তাহে একদিন ছুটি রাখা হয়েছে। আপনি যদি বন্ধের দিন যমুনা ফিউচার পার্কে চলে যান তাহলে কোন কিছু কেনাকাটা করতে পারবেন না। অবশ্যই আপনাকে বন্ধের দিন বাদে বাকি ৬ দিনের যে কোন একদিন যেতে হবে। অনেকে এই সপ্তাহে কি বারে বন্ধ থাকে এই তথ্য জানতে চাচ্ছেন। অর্থাৎ প্রতি বুধবার যমুনা ফিউচার পার্ক বন্ধ থাকে। এবং সপ্তাহে বাকি ছয় দিন নির্দিষ্ট টাইম অনুযায়ী খোলা থাকে।

যমুনা ফিউচার পার্ক কি কি পাওয়া যায়

প্রতিনিয়ত হাজার হাজার মানুষ যমুনা ফিউচার পার্ক এ শপিং করতে যায়। রাজধানীর এই বৃহত্তম শপিংমলে আপনার প্রয়োজনীয় নৃত্য নতুন জিনিস কিনতে পারবেন। পোশাক থেকে শুরু করে মোবাইল, টিভি, ফাস্ট ফুড, এবং অন্যান্য সব কিছু এখান থেকে কিনতে পারবেন। এবং অনেকের কাছে জনপ্রিয় হলো পার্ক সিনেপ্লেক্স, প্লেয়ারস জোন সহ আরো বিভিন্ন জিনিস রয়েছে। সেগুলোতে প্রবেশ করতে আপনাকে টিকিট সংগ্রহ করতে হবে।

যমুনা ফিউচার পার্ক কিভাবে যাব

ঢাকার বিভিন্ন স্থান থেকে আপনি যেকোনো বাসে যমুনা ফিউচার পার্ক চলে আসতে পারবেন। যমুনা ফিউচার পার্ক অতি সুপরিচিত জায়গা। আপনি প্রথমে কুড়িল বিশ্বরোড এসে যে কোন সিএনজি অথবা কোন বাস ওয়ালা কে বললেই যমুনা ফিউচার পার্কের সামনে নিয়ে যাবে।

অথবা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরের সামনে এসে বাসে চড়লে বাসের হেলপার কে বলে রাখলে আপনাকে যমুনা ফিউচার পার্কের সামনে নামিয়ে দিবে। এবং বাড্ডা বারিধারা হয়ে প্রগতী অথবা সারণী বাসে একেবারে যমুনা ফিউচার পার্কের সামনেই নামতে পারবেন।

যমুনা ফিউচার পার্ক কয়টা পর্যন্ত খোলা থাকে

আপনি যদি যমুনা ফি চান তাহলে নির্দিষ্ট টাইম অনুযায়ী যেতে হবে। যমুনা ফিউচার পার্কের প্রত্যেকটা দোকান এর টাইম সিডিউল করা আছে। এবং ঈদের সময়ে এই টাইমটি ভিন্ন হয়ে যায়। সাধারণ ভাবে যমুনা ফিউচার পার্ক সকাল ১০টা থেকে রাত ৯ টা পর্যন্ত খোলা থাকে। রমজানের সময় সকাল ১১ টা থেকে রাত ১১ টা পর্যন্ত খোলা থাকে এবং ঈদের আগের দিন রাত ১ টা পর্যন্ত যমুনা ফিউচার পার্ক খোলা পাবেন।

শেষ কথা

আপনারা যারা যমুনা ফিউচার পার্কে কোন কিছু কেনাকাটা করার জন্য অথবা ঘুরতে যাওয়ার কথা ভাবতেছেন। কিন্তু সপ্তাহে কবে বন্ধ থাকে এই তথ্য জানেন না। আমরা এই পোস্টে যমুনা ফিউচার পার্কের বন্ধ এবং সময়সূচি নিয়ে বিস্তারিত তথ্য উল্লেখ করেছি। আশা করি আপনি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়ে যমুনা ফিউচার পার্ক কবে বন্ধ থাকে এর তথ্য জানতে পেরেছেন। এরকম আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি শেয়ার করে রাখু*ন। ধন্যবাদ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top