১৭ টাকায় ২ জিবি এয়ারটেল চেক কোড

বাংলাদেশে বর্তমান এয়ারটেল সিম এর ব্যবহার অনেক বৃদ্ধি হয়েছে। কারণ কম খরচে ইন্টারনেট কম খরচে পাওয়া যায়। অন্যান্য কোম্পানির তুলনায় এয়ারটেল কোম্পানি কাষ্টমারদের সুবিধার জন্য ইন্টারনেট অফার বেশি দিয়ে থাকেন। এয়ারটেল সিম ইউজাররা অল্প টাকায় বেশি এমবি পেয়ে থাকেন। বর্তমান এয়ারটেল গ্রাহকদের কাছে সবচেয়ে জনপ্রিয় অফার হলো ২ জিবি ১৭ টাকা। অনেকই এই অফার কিনতে চাচ্ছেন। কিন্তু সবাই কি কোড ডায়াল করতে হবে এই তথ্য জানেন না।

এই অফার গুলো প্রত্যেকটা এয়ারটেল সিমে পাওয়া যায়। কিন্তু বিশেষ করে বন্ধ সিমে অথবা নতুন এয়ারটেল সিমে আপনি সাশ্রয় দামে এই ইন্টারনেট কেনার সুযোগ সুবিধা গুলো পাবেন। আজকে আপনাদের উদ্দেশ্যে এয়ারটেল সিমে ২ জিবি কেনার অফার গুলো শেয়ার করেছি। এবং কিভাবে এয়ারটেল সিমে ১ জিবি ফ্রি নিতে পারবেন সেই কোড জানিয়েছি। *১২১*৮৮৭# এই কোড ডায়াল করে 17 টাকায় ২ জিবি এয়ারটেল ইন্টারনেট ক্রয় করতে পারবেন।

১৭ টাকায় ২ জিবি এয়ারটেল চেক কোড

অনেকেই নতুন এয়ারটেল সিম ব্যবহার করেন। কিন্তু কিভাবে কম টাকা এমবি কিনতে হবে এ তথ্যগুলো জানেন না। সবচেয়ে সাশ্রয়ী দামে এয়ারটেল এ ইন্টারনেট অফার পাওয়া যায়। এ অফার গুলোর মধ্যে অনেক জনপ্রিয় হলো ১৭ টাকায় ২ জিবি। আপনি যদি ১৭ টাকায় ২ জিবি কিনতে চান তাহলে কিছু শর্ত মানতে হবে। কারণ যে কেউ চাইলে শুধু টাকায় ২ জিবি ইন্টারনেট কিনতে পারবেন না। 

আপনি নতুন সিমের ইউজার হলে অথবা তিন মাস পর্যন্ত এয়ারটেল সিম বন্ধ থাকলে এই অফার আপনার জন্য প্রযোজ্য। অনেকেই এই অফার নেওয়ার জন্য কি কোড ডায়াল করে নিতে হবে এই তথ্য জানেন না। অর্থাৎ ১৭ টাকায় ২ জিবি কিনতে হলে আপনাকে প্রথমে মোবাইলের ডায়াল অপশনে গিয়ে *১২১*৮৮৭# তুলে এয়ারটেল সিমে কল করলেই ২ জিবি অফার পেয়ে যাবেন।

এয়ারটেল নতুন সিমে ২ জিবি অফার

অনেকেই সাশ্রয় খরচের জন্য এয়ারটেল নতুন সিম কিনে থাকেন। যারা অন্যান্য অপারেটরের সিম ব্যবহার করেন কিন্তু এমবির খরচ এবং বেশি মিনিট খরচ হওয়ার কারণে নতুন এয়ারটেল সিম ব্যবহার করেন। তারা নতুন এয়ারটেল সিম ব্যবহার করেন তারা কোন টাকার মধ্যে এই 2 জিবি কিনতে পারবেন। আপনি নতুন সিমে ৭ দিন মেয়াদে *১২১*৮৮৭# এই কোড ব্যবহার করে ১৮ টাকার ২ জিবি কিনতে পারবেন।

প্রতি মাসে একবার ৯ টাকার ১ জিবি ইন্টারনেট কিনতে পারবেন। আপনি *৮৪৪৪*০৯# এই কোড ব্যবহার করে এয়ারটেল সিম এ  ৯ টাকার ১ জিবি পেয়ে যাবেন। এবং ৪১ টাকা রিজার্জ করলে পেয়ে যাবেন ২ জিবি ইন্টারনেট এবং মেইন ব্যালেন্স এ ৩০ টাকা থাকবে। এবং সাথে থাকবে যে কোন নাম্বার এ ৪৮ পয়সা মিনিট কল রেট। নতুন সিম ক্রয় করার পর ৩ মাস পর্যন্ত এই অফার কিনতে পারবেন।

এয়ারটেল এ ২ জিবি কিভাবে পাওয়া যায়ে

আপনি যদি এয়ারটেল সিমে ২ জিবি ইন্টারনেট কিনতে চান তাহলে আপনাকে অবশ্যই কোড ব্যবহার করে কিনতে হবে। আবার সরাসরি ফেক্সিলোড থেকে নির্দিষ্ট টাকা লোড করে 2 জিবি এমবি পাওয়া যায়। এয়ারটেল এ বিভিন্ন ধরনের কম টাকায় ২ জিবি অফার পাওয়া যায়। আপনি আমাদের উপরের লেখাটির মাধ্যমে 2 জিবি ক্রয় করার কোড জানতে পারবেন। ১৭ টাকা ২ জিবি কিনতে চাইলে এই নিয়ম অনুসরণ করতে হবে।

  1. প্রথমে আপনার মোবাইলের ডায়াল অপশনে যেতে হবে।
  2.  এরপর সেখানে *১২১*৮৮৭# এই কোড লেখতে হবে।
  3. এবার কল করলে ১৭ টাকা ২ জিবি পেয়ে যাবেন।

এয়ারটেল ১ জিবি ফ্রি

আপনাকে অফিস থেকে মেসেজ এর মাধ্যমে ১ জিবি ফ্রি এমবি নেওয়ার কোড জানিয়ে দিবে। সবাই চাইলে এয়ারটেল সিমে এই অফার নিতে পারবেন। আপনি সিম এ চেক করতে দেখতে পারবেন ১ জিবি ফ্রি দিবে কি না। এইজন্য প্রথমে আপনাকে *১২৩*৩# ডায়াল করতে হবে। এর পর ০ অপশন সিলেক্ট করলে আপনি ১ জিবি ৪জি এমবি যেয়ে যাবেন। এবং আপনার সিম যদি উপযুক্ত না থাকে তাহলে রিপ্লাই এসএমএস এর মাধ্যমে জানিয়ে দিবে।

শেষ কথা

আপনারা যারা এয়ারটেল সিম ব্যবহার করেন। অল্প কিছু নেটের কাজের জন্য কম টাকায় এমবি কিনতে চাচ্ছেন। কম টাকার মধ্যে সবচেয়ে জনপ্রিয় অফার হলো 17 টাকায় 2 জিবি।  আপনি  এই অফারটি নিতে চাইলে শর্ত প্রযোজ্য দেওয়া আছে। আপনি যদি এই অফারের উপযুক্ত হন তাহলে আমাদের উপরের দেওয়া কোডটি ব্যবহার করে কিনতে পারবেন। 

1 thought on “১৭ টাকায় ২ জিবি এয়ারটেল চেক কোড”

  1. Pingback: বাংলালিংক ফ্রি ১ জিবি কোড ২০২৪

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top